আজকে প্রিয়ার বিয়ে
- মোঃ জাহিদ হাসান ১৯-০৫-২০২৪

মনটা আমার খারাপ ভীষণ
আজকে ‘পলি’র বিয়ে,
‘পলি’ আমার যাচ্ছে চলে
হৃদয়ে আঘাত দিয়ে।

হাজার স্বপ্ন, হাজার আশা
‘পলি’ তোমার জন্য,
স্বপ্ন, আশা ভেঙ্গে দিয়ে
হয়ে গেলে অন্য।

কথা দিয়েও তুমি আমায়
হয়ে গেলে পর,
তোমার জন্য পাগল হয়ে
হয়ে যাচ্ছি যাযাবর।

ভাবিনি কভূ তোমায় আমি
হারিয়ে ফেলব কোনদিন,
তোমার কথা ভেবে আজও
অশ্রু ঝরে প্রতিদিন।

তবু আমি করি সদাই
তোমার সুখের কামনা,
সুখে যদি থাক তুমি
পাব মনে সান্তনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Ojanahridoy
২৪-১২-২০১৬ ২১:২৯ মিঃ

পলির জায়গায় প্রিয়া হলে ভাল হত। কবিতায় ডিরেক্ট নাম ব্যবহার না করলেই ভাল হয়।